অক্ষয় ২৬০ কোটির প্রাইভেট জেটের মালিক !

প্রথম প্রকাশঃ অক্টোবর ১৬, ২০২২ সময়ঃ ৭:০০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:০০ অপরাহ্ণ

মুম্বাই ফিল্মের তারকাদের বাড়ী-গাড়ী আর বিলাশ বহুল জীবন-যাপনের গল্প প্রায় মিডিয়াতে শোরগোল ফেলে দেয়। এবার অক্ষয়ের ২৬০ কোটি টাকার বিমানের খবরে সিনে পাড়ায় চায়ের কাপের বাতাস আরো গরম হয়ে উঠেছে।

প্রতি বছর একাধিক ছবি, পারিশ্রমিক আকাশছোঁয়া। অক্ষয় কুমারের জীবনধারা নিয়ে জল্পনা-কল্পনা থাকবে এটাইতো স্বাভাবিক ঘটনা। তবেেএর মধ্যৌ বাড়াবাড়ির একটা বিষয় থাকে। এবার সেটাই হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম দাবি করেছিল যে, অক্ষয় নাকি একটি বিলাসবহুল প্রাইভেট জেটের মালিক। শুধু তাই নয়, তারা সেই বিমানের দামও ফাঁস করেছিল। সেই দাম শুনলে অনেকেরই চক্ষু চড়কগাছে উঠে যেতে পারে। বিমানটির দাম নাকি ২৬০ কোটি টাকা! খবরটি ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে আলোচনা শুরু হয়। কিন্তু এই খবরটি যে নেহাতই গুজব, তা জানাতে মুখ খুললেন স্বয়ং অক্ষয়।

রবিবার টুইটারে ওই সংস্থার খবরের একটি স্ক্রিনশট পোস্ট করেন অক্ষয়। লেখেন, ‘‘সবটাই মিথ্যা! কী ছেলেমানুষি। খুব ভাল ভাবেই বোঝা যাচ্ছে যে, কিছু মানুষের বয়স বাড়ে না। তাই আমিও আর চুপ করে বসে থাকতে পারলাম না। আমার নামে মিথ্যা প্রচার করলে আমিও পাল্টা মুখ খুলব।’’ অক্ষয়ের হাতে এখন একাধিক ছবির কাজ রয়েছে। দীপাবলিতে মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘রামসেতু’। এই ছবিতে অক্ষয় ছাড়াও রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরত ভারুচা। তার পর অভিনেতা ‘সেলফি’ ও ‘ওহ্‌ মাই গড ২’ ছবির শ্যুটিং সারবেন।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G